kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

বরগুনায় ৬ বছরের শিশুকে যৌন নির্যাতনে নির্মমভাবে হত্যা

বরগুনা প্রতিনিধি   

৮ নভেম্বর, ২০১৯ ১৩:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



বরগুনায় ৬ বছরের শিশুকে যৌন নির্যাতনে নির্মমভাবে হত্যা

বরগুনায় তামিমা নামের ছয় বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়া গ্রামের একটি ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর শিশুটির মৃতদেহের যৌনাঙ্গে একটি লাঠি পেয়েছে পুলিশ। এছাড়াও গলায় আঘাতের চিহৃ রয়েছে। নিহত তামিমা বরগুনার বেতাগী উপজেলার মাছুয়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের মেয়ে এবং মোকামিয়া মাছুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিলো। এ ঘটনায় সাব্বির নামের একজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

তামিমার মামা রুহুল আমীন বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবারও  স্কুলে যায় তামিমা। দুপুর ১২ টায় স্কুল ছুটির পর তামিমা স্কুল থেকে বাড়ির দিকে রওনা হয়। এরপর বিকেল পর্যন্ত বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুজি শেষে মাইকিং করা হয়। পরে বিকলে পাঁচটার দিকে মাছুয়া গ্রামের পরিত্যাক্ত একটি বাগানের পুকুর থেকে তামিমার মৃতদেহের সন্ধান পাই আমরা। পরে খবর পেয়ে পুলিশ এসে তামিমার মৃতদেহ উদ্ধার করে।

তামিমার মৃতদেহে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী বেতাগী থানার উপ-পুলিশ পরিদর্শক গৌতম বলেন, মৃতদেহের গলায় আঘাতের চিহৃ রয়েছে। এছাড়াও তার যৌনাঙ্গ থেকে ছয় ইঞ্চি দৈর্ঘের একটি লাঠি উদ্ধার করা হয়েছে। আর তামিমার বইপত্র পুকুরের পাশে পাওয়া গেছে।

এদিকে মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম খান বলেন, তামিমার মৃতদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই তামিমার মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় সাব্বির নামের একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা