kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তরুণীকে মারপিট

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০১৯ ০০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তরুণীকে মারপিট

যশোরের অভয়নগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক তরুণীকে মারপিট করে আহত করেছে আব্দুল্লাহ মোল্যা (৩০) নামের এক বখাটে। বুধবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের রানাগাতী গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। ইভটিজার আব্দুল্লাহ মোল্যা রানাগাতী গ্রামের মৃত রহমান মোল্যার ছেলে। আহত তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন তরুণী বলেন, বখাটে আব্দুল্লাহ ও আমাদের বাড়ি পাশাপাশি। সেই সুবাদে আব্দুল্লাহ আমাদের বাড়িতে যাতায়াত করে থাকেন। কয়েকদিন যাবৎ তিনি আমার চাচিকে উত্যক্ত করে আসছেন বলে চাচি আমাকে জানান। 

বুধবার সন্ধ্যায় চাচিকে উত্যক্ত করার সময় আমি প্রতিবাদ করলে আব্দুল্লাহ তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আমাকে মারপিট করতে শুরু করেন। আমি চিৎকার করলে তিনি পালিয়ে যান। পরে আমার পরিবারের সদস্যরা আমাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এ ব্যাপারে আহতের বাবা হামলাকারী আব্দুল্লাহ মোল্যার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা