kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

অনলাইন ক্যাসিনোর ৫ জুয়াড়ি আটক

জামালপুর প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



অনলাইন ক্যাসিনোর ৫ জুয়াড়ি আটক

জামালপুরের মেলান্দহ উপজেলায় অভিযান চালিয়ে র‌্যাব আটক করেছে অনলাইন ক্যাসিনো জুয়ার সাথে জড়িত পাঁচজনকে। বুধবার বিকেলে মেলান্দহ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে নগদ প্রায় ৪ লাখ টাকা, বিভিন্ন ব্যাংকের ছয়টি এটিএম কার্ড, চেক বই, ১৩টি মোবাইল ফোনসেটসহ জুয়ার সরঞ্জামাদি।

সূত্র জানায়, র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার বিকেলে ঘিরে ফেলে  মেলান্দহ বাজার। কোম্পানি কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া ও সহকারী পুলিশ সুপার জুনায়েদ আফ্রাদের নেতৃত্বে র‌্যাবের দলটি গোপন তথ্যের ভিত্তিতে প্রথমেই অভিযান চালায় এএস এন্টারপ্রাইজ নামের প্রতিষ্ঠানে। কম্পিউটারের এ দোকান থেকে আটক করা হয়  তিনজন অনলাইন ক্যাসিনো জুয়াড়িকে। তারা হলেন - নোমান হোসেন (৩০), মশিউর রহমান (৩৩) ও জোবায়ের আহাম্মেদ সোহাগ (২৩)। তাদের বাড়ি মেলান্দহ উপজেলার আদিপৈত গ্রামে। তাদের কাছ থেকে নগদ তিন লাখ ৫০ হাজার ৯০৭ টাকা, নয়টি মোবাইল ফোন সেট, পূবালী ব্যাংকের একটি চেকবই, ডেস্কটপ কম্পিউটার ও একটি ডিজিটাল সিল জব্দ করা হয়।

পরে বিকেল ৪টার দিকে র‌্যাবের টিম পৃথক অভিযান চালায় মাহমুদপুর রোডে জিন্নাহ সুপার মার্কেটে। সেখানে তৃতীয় তলায় আড্ডা ক্যাফে নামে একটি প্রতিষ্ঠান থেকে আটক করা হয় দুজনকে। তারা হলেন- মেলান্দহ উপজেলার আদিপৈত এলাকার আনসারুল আলমের ছেলে মাহমুদুল হাসান মাসুম (৩৩) ও  কামরুল ইসলামের ছেলে ফরহাদ ইসলাম (৩২)। তাদের কাছ থেকে নগদ ২৯ হাজার ১৫৫ টাকা, বিভিন্ন ব্যাংকের ছয়টি এটিএম কার্ড ও চারটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. তোফায়েল আহমেদ মিয়া বলেন, 'আটক আসামিরা দীর্ঘদিন ধরে মেলান্দহে বসে অবৈধভাবে অনলাইন ক্যাসিনো জুয়া পরিচালনা করছে। তারা বিভিন্ন  শ্রেণিপেশার মানুষের কাছ থেকে প্রচুর টাকা হাতিয়ে নিচ্ছিল। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই চক্রের মূলহোতাদের ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।'

মন্তব্য



সাতদিনের সেরা