kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

ফুলপুরে শিশু অপহরণ মামলায় গ্রেপ্তার ৪

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ২১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে শিশু অপহরণ মামলায় গ্রেপ্তার ৪

ময়মনসিংহের ফুলপুরে শিশু অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা ছিল। আদালত কর্তৃক এদের বিরুদ্ধে গ্রেপ্তারের  নির্দেশ থাকায় তাদের আটক করা হয়।

মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার বিকেলে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন হাফিজুর রহমান, মাহবুব আলম, কাউসার, সজিব।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর উপজেলার ধনারভিটা গ্রামের সোহরাব আলীর ছেলে হাফিজুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু অপহরণ মামলা থাকায় তিনি লালমনিরহাট থানার কাশিমপুর গ্রাম দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। মঙ্গলবার রাতে ফুলপুর থানার এসআই সুমন মিয়া ও এসআই তুষার তথ্য প্রযুক্তি ব্যবহার করে থাকে গ্রেপ্তার করেন। একই দিনে সিলেট হবিগঞ্জ থেকে ভাইটকান্দী গ্রামের আব্দুল খালেকের ছেলে মাহবুব আলম (১৪), ফুলপুর উপজেলার ভাইটকান্দী ও সলখ্যা মোড় থেকে আবুল কাশেমের ছেলে কাউসার (১৪), একই গ্রামের চাঁনমিয়ার ছেলে সজীবকে (১৪) গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, গত ১০ অক্টোবর ভাইটকান্দি শাহিন কিন্ডার গার্ডেনের শিশু ছাত্র আকিবকে এই তিন অপহরণকারী স্কুল ছুটির পর অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা মুক্তিপণ দাবি করে। ঘটনার ৮ ঘণ্টার মধ্যেই পুলিশ আকিবের সন্ধান পান। এ ব্যাপারে শিশুর বাবা ৮ অক্টোবর ব্যবসায়ী এনামুল হক বাদী হয়ে ফুলপুর থানায় অপহরণের মামলা করেন।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, গ্রেপ্তার হওয়া ৪ জনকেই আজ বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা