kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

হবিগঞ্জ প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ২০:১০ | পড়া যাবে ২ মিনিটে



তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

হবিগঞ্জের মাধবপুরে এক কিশোরীকে ধর্ষণ করার ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার ফায়ার সার্ভিস এলাকা থেকে আলম মিয়া (২৫) ও তার সহযোগী ফয়জুর রহমানকে (২৫) গ্রেপ্তার করে। অপরদিকে বুধবার দুপুরে ধর্ষণের শিকার হওয়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান নাঈম জানান, মাধবপুর পৌর শহরের এক কিশোরী গত ২১ অক্টোবর রাতে বাবার ঘর থেকে বের হয়ে দাদার ঘরে যাচ্ছিল। এ সময় উপজেলার পূর্ব মাধবপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলম মিয়া ও ফায়ার সার্ভিস এলাকার আব্দুর রহমানের ছেলে ফয়জুর রহমান ওই কিশোরীকে জোর করে তুলে নিয়ে যান। তাকে একটি ঘরে আটকে রেখে ফয়জুর রহমানের সহযোগিতায় আলম মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে মঙ্গলবার রাতে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করে।

বুধবার দুপুরে গ্রেপ্তার দুই আসামিকে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরে আলমের আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যেহেতু ভুক্তভোগী নিজেই বাদী তাই এজাহারই তার জবানবন্দি হওয়ায় আদালতে কোনো জবানবন্দি গ্রহণ করা হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা