kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

যানজট নিরসনে মাঠে নামলেন ইউএনও

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



যানজট নিরসনে মাঠে নামলেন ইউএনও

মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরে যানজট নিরসন করতে মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরী। বুধবার সকাল থেকে বেলা চারটা পর্যন্ত তিনি বিভিন্ন স্পট পরিদর্শনের পাশাপাশি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সূত্র জানায়, তীব্র যানজটের কবলে পড়া কুলাউড়া পৌর শহরে রয়েছে নানা অব্যবস্থাপনা। সেখানে যানবাহন চলাচলে অনিয়মের পাশাপাশি সড়কের ধারে রয়েছে অনেক অবৈধ স্থাপনা। বুধবার সকাল থেকে এসব অনিয়ম দূর করতে মাঠে নামেন ইউএনও। পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালান তিনি। যানজট নিরসনের লক্ষ্যে ফুটপাত থেকে অবৈধ স্থাপনা ও  সরঞ্জামাদি উচ্ছেদ করেন। এছাড়া ড্রাইভিং লাইসেন্স ছাড়া চালক ও  রেজিষ্ট্রেশন বিহীন গাড়ির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেন। অভিযানকালে দুটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। জরিমানা আদায় করা হয় ১০ হাজার টাকা।
বিভিন্নস্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বিএসটিআই প্রতিনিধিসহ কুলাউড়া থানার পুলিশ উপস্থিত ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, 'শহরের যানজট নিরসনে সবার সহযোগিতা প্রয়োজন। এখন থেকে সম্মিলিতভাবে কাজ করা হবে। নির্ধারিত সিএনজি স্ট্যান্ড না থাকায় শহরের সড়কে দু’পাশে সিএনজি অটোরিকশা সারিবদ্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। যানজট নিরসনে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।'

মন্তব্য



সাতদিনের সেরা