kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

চলন্ত বাসে উঠতে গিয়ে

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৩ অক্টোবর, ২০১৯ ১৮:১৮ | পড়া যাবে ১ মিনিটে



চলন্ত বাসে উঠতে গিয়ে

চলন্ত বাসে উঠতে গিয়ে তিনি পড়ে যান রাস্তায়। এরপর বাসের চাপায় প্রাণ হারান দুলাল চন্দ্র দাস (৫০)। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে এ ঘটনা ঘটে। পাশেই দাড়িয়ে ঘটনাটি দেখেন বড় ভাই শঙ্কর চন্দ্র দাস। চেষ্টা করেও তিনি দুলালকে রক্ষা করতে পারেননি।

স্বজনরা জানান, দুলাল চন্দ্র দাসের বাড়ি চৌদ্দগ্রামের চাঁন্দিশকরায়। পিতার নাম অনন্ত কুমার দাস। দুলাল চট্টগ্রাম রেলওয়ের কর্মচারী। তিনি মেয়ে তিথির এসএসসি পরীক্ষার ফি প্রদানের জন্য চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন। বুধবার চট্টগ্রাম ফিরছিলেন। ভোরে দুলাল ও তার ভাই শঙ্কর চৌদ্দগ্রাম বাজারে অপেক্ষা করছিলেন চট্টগ্রামের গাড়ির জন্য। বড় ভাই শঙ্কর বাঁধা দিলেও দুলাল দৌঁড়ে একটি বাসে উঠার চেষ্টা করেন। তখন পা পিছলে বাসটির নিচে চাপা পড়েন।

স্থানীয়রা দুলালকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জীবন হাজারী বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছি। আহতকে  উদ্ধার করলেও বাসটি আটক করা যায়নি।’

মন্তব্য



সাতদিনের সেরা