kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

মাদকসহ আটক 'সাংবাদিক' কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



মাদকসহ আটক 'সাংবাদিক' কারাগারে

ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ আটক সাংবাদিক নজরুল ইসলামসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে। তাদের হেফাজতে দুই বোতল ফেনসিডিল পাওয়া গেছে যা তারা সেবনের জন্য সংগ্রহ করেন বলে জিজ্ঞাসাবাদে দাবি করেছেন। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সূত্র জানায়, আটক মো. নজরুল ইসলাম ঝালকাঠিতে বাংলা টিভির জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। আরেকজন কাজী মারুফুজ্জামান ইরান দৈনিক দাবানল নামে একটি নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক। এছাড়া আটক করা হয়  ঠিকাদার মোস্তাফিজুর রহমান রিংকু ও শাওন মন্ডলকে। অভিযানের নেতৃত্ব দেন গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ইকবাল বাহার খান ও পরিদর্শক মো. মাইনউদ্দিন।

বুধবার নজরুলসহ আটক চারজনকে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক এএইচএম ইমরানুর রহমান তাদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের একটি দল শহরতলীর গাবখান সেতুর টোল প্লাজার সামনে যানবাহন তল্লাশি করছিল। এ সময় রাজাপুর থেকে দুটি মোটরসাইকেলযোগে আসা নজরুলসহ চারজনকে তল্লাশি করা হয়। নজরুলের কোমরে পাওয়া যায় দুই বোতল ফেনসিডিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল জানান, মিঠু নামের একজনের কাছ থেকে ফেনসিডিল কিনেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা