kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

যৌন নিপীড়নে রক্তাক্ত ৩ বছরের শিশু, অভিযুক্তের বয়স ১৩

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৯ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



যৌন নিপীড়নে রক্তাক্ত ৩ বছরের শিশু, অভিযুক্তের বয়স ১৩

পিরোজপুরের নাজিরপুরে চতুর্থ শ্রেণির ছাত্র কর্তৃক ৩ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বুড়িখালী গ্রামে।

আজ বুধবার সকালে ধর্ষণের শিকার ওই শিশুটিকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটি মা কালের কণ্ঠকে জানান, শিশুটির বাবা একজন দিনমজুর, ঢাকায় থাকে। মঙ্গলবার বিকেলে বিকাশের টাকা উত্তোলনের জন্য ৩ বছর বয়সের মেয়েকে ঘরে রেখে তিনি স্থানীয় দীঘিরজান বাজারে যায়। সেখান থেকে ফিরে দেখতে পান ঘরে রেখে যাওয়া মেয়েটি কান্না করছে। তখন মা তার কাছে জানতে চাইলে মেয়েটি জানায়, পাশেরবাড়ির এক ছেলে ঘরে ঢুকে তার প্যান্ট খুলে প্রসাব করার জায়গায় কি যেন করেছে। এ কারণে সেখানে ব্যাথা হচ্ছে। রাতে মা ওই শিশুটিকে প্রসাব করাতে নিলে প্রসাবে জায়গা থেকে রক্ত বের হতে দেখেন। পরে সকালে শিশুটিকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম মুনির জানান, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক তিনি হাসপাতালে যান এবং শিশুটির চিকিৎসার খোঁজ নেন। ইতোমধ্যে ঘটনায় জড়িতকে আটকের চেষ্টা চলছে। তাছাড়া এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা