kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

বিপ্লব চন্দ্র শুভর ভগ্নিপতি ও তার দোকানের কর্মচারীকে জিজ্ঞাসাবাদ

ভোলা প্রতিনিধি    

২৩ অক্টোবর, ২০১৯ ১৩:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিপ্লব চন্দ্র শুভর ভগ্নিপতি ও তার দোকানের কর্মচারীকে জিজ্ঞাসাবাদ

ভোলার চরফ্যাশনের দুলারহাট থানার রোদ্দের হাট বাজার থেকে বিপ্লব চন্দ্র শুভর ভগ্নিপতি বিধান মজুমদার ও তার দোকানের কর্মচারী সাগরকে সাদা পোশাকে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল গতকাল মঙ্গলবার। এ ঘটনায় বিধান মজুমদারের বাবা বিনয় ভূষণ মজুমদার গতকাল মঙ্গলবার একটি নিখোঁজ ডায়েরি করেন চরফ্যাশন উপজেলার দুলারহাট থানায়। বিধান মজুমদার একজন স্বর্ণ ব্যবসায়ী। 

আজ বুধবার সকালে র‌্যাব ৮ এর ভোলা ক্যাম্প বিধান মজুমদারকে ও তার দোকান কর্মচারীকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে হয়েছে বলে স্বীকার করেছে। একাধিক সূত্র জানায়, বিপ্লব চন্দ্র শুভর বিষয়ে জানতেই তাদের দুজনকে গোপনে নিয়ে আসে র‌্যাব ৮ ভোলা ক্যাম্প। আজ বুধবার সকালে তাদেরকে ছেড়ে দেওয়া হয় বলে তার পিতা বিনয় ভূষণ মজুমদার নিশ্চিত করেন। তবে তাদেরকে কি জিজ্ঞাসা করা হয়েছে তা তিনি প্রকাশ করেননি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিপ্লব এর ভগ্নিপতি বিধান মজুমদার ও তার কর্মচারী সাগরকে সাদা পোশাকে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে সোমবার সন্ধ্যার দিকে তুলে নিয়ে যাওয়া হয়। তবে ভোলা ডিবি পুলিশের ওসি শহিদুল হক বলেন, আমাদের কেউ এ দুজনকে তুলে নেয়নি। আমাদের কোনো অভিযান ছিল না চরফ্যাশনে।   

দুলারহাট থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী মঙ্গলবার নিখোঁজ হওয়া ডায়েরির তথ্য নিশ্চিত করেন কালের কণ্ঠকে। বিপ্লব এর ভগ্নিপতি বিধান মজুমদারের বাড়ি লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ। আর তার কর্মচারীর বাড়িও বোরহানউদ্দিনে।

 

মন্তব্য



সাতদিনের সেরা