kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

পুলিশের এসআইকে অবরুদ্ধ করে আসামি ছিনতাই!

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ২২:১১ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশের এসআইকে অবরুদ্ধ করে আসামি ছিনতাই!

যশোরের অভয়নগরে এক এসআইকে অবরুদ্ধ করে ওয়ারেন্টের আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের নাউলী বাজারে এ ঘটনা ঘটে। অবরুদ্ধ পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ব্যবসায়ী ও আসামি পলাতক রয়েছে।

অভয়নগর থানাধীন আমতলা পুলিশ ক্যাম্পের এসআই সঞ্জয় কুমার জানান, সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে নাউলী গ্রামের গফুর মহলদারের ছেলে ওয়ারেন্টের আসামি কবির মহলদারকে নাউলী বাজার থেকে আটক করেন। আসামির পিতার নামের সাথে ওয়ারেন্টের কাগজে লেখা পিতার নাম না মেলায় হাফিজুর রহমান মল্লিক নামের একজন ব্যবসায়ী আসামিকে ছেড়ে দিতে বলেন।

এ সময় আসামি ছাড়তে না চাইলে হাফিজুর মল্লিকের নেতৃত্বে বাজারের ব্যবসায়ীরা তাকে একটি দোকানের মধ্যে আটকে রেখে লাঞ্চিত করে এবং আসামি ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে ওই রাতেই যশোর জেলা পুলিশের এএসপি জামাল আল নাসের, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলামসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, ওয়ারেন্টের কাগজে আসামি কবির মহলদারের পিতার নাম গফুর মহলদারের স্থলে বারিক মহলদার লেখা ছিল। যে কারণে এ গণ্ডগোল হয়েছে।

এ ঘটনায় এএসপি জামাল আল নাসের কোনো মন্তব্য করেননি। তবে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ওয়ারেন্টের কাগজে আসামির পিতার নাম ভুল থাকা নিয়ে হাফিজুর মল্লিক নামের এক ব্যক্তি কর্তব্যরত পুলিশ কর্মকর্তার উপর চড়াও হন এবং অবরুদ্ধ করে আসামি ছিনিয়ে নেন। অভিযুক্ত হাফিজুর মল্লিক ও ওয়ারেন্টের আসামি কবির মহলদারকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বার বার যোগাযোগ করা হলেও অভিযুক্ত ব্যবসায়ী হাফিজুর রহমান মল্লিকের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।  

মন্তব্য



সাতদিনের সেরা