kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

মঠবাড়িয়ায় পুলিশ-শিক্ষার্থীর হাতে তিন মাদক কারবারি আটক

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২২ অক্টোবর, ২০১৯ ২১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ায় পুলিশ-শিক্ষার্থীর হাতে তিন মাদক কারবারি আটক

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ ও শিক্ষার্থী মিলে তিন মাদক কারবারিকে আটক করেছে। আজ মঙ্গলবার দুপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা ও পুলিশ মিলে ১ কিলোমিটার পথ ধাওয়া করে ওই তিন মাদক কারবারিকে আটক করে। এ সময় আটককৃত মাদক কারবারির কাছ থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো মঠবাড়িয়া পৌরশহরের সবুজনগর মহল্লার বাদশাহ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (৩০), একই মহল্লার এলাকার মন্নান মৃধার ছেলে সুমন মৃধা (২৮) ও বড় হাড়জি গ্রামের মৃত সামাদ মৃধার ছেলে রফিকুল ইসলাম লিখন।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর পাতাকাটা ২৩ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ওই তিন মাদক কারবারি ইয়াবা বেচা-কেনা করছিল। পুলিশ গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদকসেবীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ঘটনা সংলগ্ন একটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীরাও বের হয়ে আসে। পরে ওই বিদ্যালয়ের শতাধিক স্কুল শিশু শিক্ষার্থীরা পুলিশের সাথে প্রায় এক কিলোমিটার পথ ধাওয়া করে ওই তিন মাদকসেবীকে আটক করে করে। এ সময় ঘটনা স্থল থেকে জনি নামে এক মাদক কারবারি পালিয়ে যায়। পরে উপপুলিশ পরিদর্শক মানিক শিশু শিক্ষার্থীদের কাজের জন্য এক হাজার টাকা পুরস্কার দেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত সুমন ও মামুন পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে এলাকা মাদক বিক্রি করে এলাকার যুব সমাজ নষ্ট করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা