kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

থানা হলো ঠাকুরগাঁওয়ের ভূল্লী, এলাকাবাসীর উল্লাস

ঠাকুরগাঁও প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



থানা হলো ঠাকুরগাঁওয়ের ভূল্লী, এলাকাবাসীর উল্লাস

প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি, নিকার সভায় ঠাকুরগাঁওয়ের ভূল্লীকে নতুন থানা ঘোষণা দেওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে ভূল্লীবাসী।

আজ মঙ্গলবার দুপুরে নতুন এই থানার আওতায় বালিয়া, দেবীপুর, আউলিয়াপুর, বড়গাঁ ও শুখানপুকুরীসহ পাঁচটি ইউনিয়নের সর্বস্তরের মানুষ ভূল্লী হাইস্কুল মাঠে উপস্থিত হয়। সেখানে মিষ্টি বিতরণ শেষে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি ভূল্লী বাজার ও আশেপাশের এলাকা প্রদিক্ষণ শেষে বাজারে একটি সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান পিপিএম-সেবা ভূল্লীবাসীর সাথে আনন্দে অংশ নেন ও শুভেচ্ছা বক্তব্য দেন। এ সময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ভূল্লী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টো তার বক্তব্যে ভূল্লীবাসীর পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ের এক আসনের এমপি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জানান, এমপি রমেশ চন্দ্র সেনের ঐকান্তিক চেষ্ঠায় আজ ভুল্লী থানা হয়েছে। এজন্য ভূল্লীবাসী চীরদিন তাকে স্বরণ রাখবে।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদসহ বালিয়া, দেবীপুর, আউলিয়াপুর, বড়গাঁ ও শুখানপুকুরী ইউনিয়নের চেয়ারম্যাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত বছরের ২৯ মার্চ ঠাকুরগাঁও বড় মাঠের এক বিশাল জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যের এক পর্যায়ে ভূল্লীকে থানা করার ঘোষণা দিয়েছিলেন। গতকাল সোমবার নিকার সভায় ভূল্লীকে থানা হিসেবে অনুমোদন দেওয়া হলো। এ নিয়ে ঠাকুরগাঁওয়ে মোট থানার সংখ্যা এখন সাত। 

মন্তব্য



সাতদিনের সেরা