kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সাবেক ডিসি আহমেদ কবিরের যৌন কেলেঙ্কারি

সেই অফিস সহায়ক সাধনা সাসপেন্ড, বিভাগীয় মামলা দায়ের

জামালপুর প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সেই অফিস সহায়ক সাধনা সাসপেন্ড, বিভাগীয় মামলা দায়ের

জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আহমেদ কবিরকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করার প্রায় একমাস পর তাকেও বরখাস্ত করা হলো।

ওই কেলেঙ্কারির ঘটনায় গঠিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুপারিশের প্রেক্ষিতে বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক আজ মঙ্গলবার অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করেন। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক কালের কণ্ঠকে বলেন, ‘জনপ্রশাসন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুপারিশের প্রেক্ষিতেই অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করেছি। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে।’

প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সচিব ফয়েজ আহম্মদের সই করা এক অফিস আদেশে সাবেক জেলা প্রশাসক আহমেদ কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি জামালপুরে থাকাকালে নিজ অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন।

গত ২২ আগস্ট এ সংক্রান্ত ভিডিও ফুটেজ অনলাইনে ভাইরাল হওয়ার পর আহমেদ কবিরকে ডিসি পদ থেকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা