kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

কোটালীপাড়া ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে জখম

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



কোটালীপাড়া ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে জখম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫ টার দিকে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), ওই ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার ও ৫ নং ওয়ার্ডের মেম্বর সিদ্ধার্থ বাড়ৈ (৪২)।

জানা গেছে, উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাশাইল ফেরার পথে মাচারতলা নামকস্থানে এসে পৌঁছালে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য চেয়ারম্যান ও মেম্বারকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি সচিব মোহন চাদ মজুমদারকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশংকা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহত চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বলেন, একই এলাকার নারায়ন চন্দ্র হালদার ও সশীন কুমার  রায় (মরাই) সাথে বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তার বিরোধ চলে আসছে। এরাই সন্ত্রাসী ভাড়া করে তাকে হত্যা করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। তিনি আরো জানান, এদের মধ্যে বেশ কয়েকজন সন্ত্রাসীরা মুখোশধারী ছিল।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাকারিয়া জানিয়েছেন, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা