kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

নিখোঁজের পাঁচদিন পর মায়ের কোলে ফিরল লিমন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের পাঁচদিন পর মায়ের কোলে ফিরল লিমন

অবশেষে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর সন্তান লতিফুর রহমান লিমনকে খুঁজে পেলেন তার বাবা আবু বক্কর সিদ্দিক। আজ মঙ্গলবার বিকেলে দিনাজপুরের বিরামপুর পৌর শহরের কলা বাগান এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। লতিফুর রহমান মানসিক প্রতিবন্ধী এবং তার কথা বার্তায় অস্পষ্ট ছিলো বলে পরিবার সূত্রে জানা গেছে।

লতিফুর রহমানের বাবা কাটলা কলেজের সহকারী অধ্যাপক আবু বক্কর সিদ্দিক কালের কণ্ঠকে নিজ সন্তানের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

লতিফুর রহমান লিমনের বরাত দিয়ে তার বার কালের কণ্ঠকে জানান, নিখোঁজের দিনে বাড়ি থেকে ট্রেনে করে ঢাকার উদ্দ্যেশে যান। পরে আবার ট্রেনযোগে দিনাজপুর ফিরে আসেন। সেখান থেকে আবার বাসে করে মঙ্গলবার দুপুরে বিরামপুরে কলাবাগানে আসেন।

তিনি আরো জানান, বিরামপুর কলাবাগান এলাকায় লিমনের ঘোরাঘুরি দেখে সেখানকার এক কাঠব্যবসায়ী মোস্তাফিজুর রহমান মোবাইল ফোনে ওই যুবকের বাবাকে জানান। পরে তারা গিয়ে ওই ছেলে লিমনকে উদ্ধার করে নিয়ে আসেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান মনির নিখোঁজ লতিফুর রহমান লিমন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ১৮ই অক্টোবর শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি লতিফুর রহমান লিমন (১৭) নামে ওই যুবক। এ বিষয়ে এলাকায় অনেক মাইকিং করা হয়। পরে ১৯ অক্টোবর বিরামপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা