kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

চাটমোহরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজ শিক্ষিকার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজ শিক্ষিকার

পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় চামেলী বালা (৫৫) নামে এক প্রভাষকের মৃত্যু হয়েছে। এ সময় আব্দুর রশিদ রকেট নামের সিএনজি চালকসহ মাইক্রোবাসে থাকা আরো তিন যাত্রী আহত হয়।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার সাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চামেলী বালা পৌর শহরের হরিসভা মহল্লার শ্যামল মানির স্ত্রী ও ছাইকোলা ডিগ্রি কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে চামেলী বালা কলেজে পাঠদান শেষে সিএনজিতে করে বাড়ি ফিরছিলেন। সাইকোলা সবুজ পাড়া এলাকায় আসলে দ্রুতগতির একটি মাইক্রোবাস পেছন থেকে তার সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিসহ মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় চামেলী বালাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। মাইক্রোবাসটি আটক করে থানায় আনা হচ্ছে। নিহত চামেলী বালার লাশ ময়না তদন্তের জন্য নিয়ে আসতে তার বাড়িতে আমরা যাব। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা