kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

বিশ্ব গণমাধ্যমে বুবলীর প্রক্সির খবর

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৯ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্ব গণমাধ্যমে বুবলীর প্রক্সির খবর

নরসিংদীর সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কারের সংবাদ প্রচারিত হয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমেও।

রবিবার ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ানে প্রকাশিত হয় সংবাদটি। এতে বলা হয়, একজন বাংলাদেশি রাজনীতিবিদকে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য বহিষ্কার করা হয়েছে। তিনি নিজের মতো দেখতে অন্তত ৮ জনকে পরীক্ষায় বসিয়েছেন বলেও প্রতিবেদনে তুলে ধরেছে গার্ডিয়ান।

গার্ডিয়ানে সংবাদটি প্রকাশ হয়। নরসিংদীর সরকারদলীয় এমপি তামান্না নুসরাত বুবলীর পরীক্ষা জালিয়াতির খবর গুরুত্ব দিয়ে প্রচার করেছে দক্ষিণ ভারতের ইংরেজি দৈনিক হান্ট।

তামান্না নুসরাত বুবলিকে আওয়ামী লীগের এমপি হিসেবে উল্লেখ করে সংবাদমাধ্যমটি জানায়, বেসরকারি টেলিভিশন নাগরিক টিভি’র সাংবাদিক পরীক্ষার হলের মধ্যে প্রবেশ করে সরাসরি এক নারীর সম্মুখীন হয়। তিনি এমপি বুবলির হয়ে সে সময় পরীক্ষা দিচ্ছিলেন। এরপরই ওই ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনে বলা হয়, ওই এমপি গত বছর সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ পরীক্ষা দিচ্ছিলেন।

শুক্রবার, নরসিংদীতে সংরক্ষিত নারী আসনের সরকারদলীয় এমপি তামান্না নুসরাত বুবলীর হয়ে, পরীক্ষা দিয়ে দিচ্ছিলেন এক নারী। নাগরিক টিভির প্রতিবেদকের কাছে হাতেনাতে ধরা পড়েন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা