kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

গোপালগঞ্জ ছাত্রলীগে শুদ্ধি অভিযান, ১৬ নেতাকে অব্যাহতি

গোপালগঞ্জ প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ১১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জ ছাত্রলীগে শুদ্ধি অভিযান, ১৬ নেতাকে অব্যাহতি

গোপালগঞ্জ ছাত্রলীগে শুরু হয়েছে শুদ্ধি অভিযান। গতকাল সোমবার গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের কমিটি থেকে ১৬ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ দিন এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভার সিদ্ধান্তমোতাবেক এই ১৬ নেতাকে কমিটি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে এ দিন সন্ধ্যায় সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংগঠনের সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শরিফুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ ২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী গোপালগঞ্জ সদর উপজেলা শাখার বিবাহিত ও চাকরিজীবী ১৬ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে ওই ১৬টি পদ শূন্য ঘোষণা করা হয়েছে। 

গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন জানান, অব্যাহতি দেওয়া নেতৃবৃন্দ সব সময় আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলেন। তাই তাদের সম্মানের কথা বিবেচনা করে প্রেস বিজ্ঞাপ্তিতে নাম প্রকাশ করা হয়নি। তিনি আরো জানান, শূন্যপদগুলো গঠনতন্ত্র অনুযায়ী পূরণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা