kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

সরাইলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবকের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ০৪:০৭ | পড়া যাবে ২ মিনিটে



সরাইলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবকের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাসির মাংস বলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবককে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে সরাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা এ দণ্ড দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকুড়ি গ্রামের মাদু মিয়ার ছেলে আরজত আলী (২২) এবং একই গ্রামের সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২০)। তাঁদের মধ্যে আরজত আলীকে ছয় মাসের কারাদণ্ড ও সাদ্দাম  হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, ঢাকার পূর্ব রামপুরার আল মেজবান নামে একটি মাংসের দোকান থেকে কম দামে শিয়ালের মাংস ও কলিজা কিনে এনে এই দুই যুবক ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে খাসির মাংস বলে বিক্রি করতেন। 

গতকাল দুপুর ১টার দিকে সরাইলের বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে শিয়ালের মাংস বিক্রির সময় হাইওয়ে পুলিশ তাঁদের আটক করে। এ সময় তাঁদের কাছ থেকে ২০ কেজি শিয়ালের মাংস এবং ১০ কেজি কলিজা উদ্ধার করা হয়। পরে তাঁদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত আরজত আলীকে ছয় মাসের কারাদণ্ড ও সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা