kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

শীর্ষ সন্ত্রাসী রুপক তিন সহযোগীসহ গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ২৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



শীর্ষ সন্ত্রাসী রুপক তিন সহযোগীসহ গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে হত্যা, ছিনতাইসহ ৭/৮ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী রুপক (২৮) ও তার তিন সহযোগীসহ চারজনকে গ্রেপ্তার করেছে ভৈরব থানা পুলিশ। রুপককে গ্রেপ্তারের সময় রুপক ও তার পরিবারের সদস্যরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় ভৈরব থানার এস আই মতিউজ্জামান, এস আই হুমায়ুন কবির ও কনস্টেবল খাদিজা বেগম আহত হয়। আহতরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে শহরের মুসলিমের মোড় থেকে প্রথমে রুপকের তিন সহযোগী  আফজাল (২৮), অন্তর (২০) ও অজয় (১৮)। গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। পরে আফজালের দেওয়া তথ্যমতে পুলিশ বেলা ৩টার দিকে রুপকের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুপক পালানোর চেষ্টা করে। এ সময় রুপককে ছিনিয়ে নিতে রুপকের পরিবারের লোকজন ও রুপকসহ পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলায় এস আই মতিউজ্জামান, এস আই হুমায়ুন কবির ও কনস্টেবল খাদিজা বেগম আহত হয়। পরে তারা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান বলেন, রুপক শহরের একজন চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। তার নেতৃত্বে রয়েছে বেশ কয়েকজন সক্রিয় ছিনতাইকারীর দল। রুপকের বিরুদ্ধে অ্যাড. পলাশ হত্যাসহ ছিনতাই ও মাদকের মামলা রয়েছে ৭/৮টি।

এছাড়া তার অপর সহযোগী আফজালের বিরুদ্ধে ও একাধিক ছিনতাই ও মাদকের মামলা রয়েছে। রুপককে গ্রেপ্তারের সময় হামলায় এস আই মতিউজ্জামান, এস আই হুমায়ুন কবির ও কনস্টেবল খাদিজা বেগম আহত হয়েছে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা