kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

নবীগঞ্জে কীটনাশক পান করে দুই কৃষকের ছেলের আত্মহত্যা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



নবীগঞ্জে কীটনাশক পান করে দুই কৃষকের ছেলের আত্মহত্যা

প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পৃথক দুটি স্থানে হারপিক ও কীটনাশক পান করে শিশু ও যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের পূর্ব দেবপাড়া গ্রামের কৃষক নূর হোসেনের কিশোর পুত্র মোজাম্মিল হোসেন (১১) পরিবারের সকলের অগোচরে গতকাল রবিবার  সকালে নিজ ঘরের বাথরুমে রক্ষিত হারপিক পান করে। এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মৃত্যু হয়। পরিবারের লোকজনের দাবি, কিশোর মানসিক ভারসাম্যহীন ছিল।

অপরদিকে একই উপজেলার বাউশা ইউনিয়নের রিফাত পুর গ্রামের কৃষক আকল মিয়ার পুত্র সামসুদ্দিন (১৯) গত শনিবার রাতে অভিমান করে ঘরে রক্ষিত কীটনাশক পান করে ছটফট করতে থাকে। এক পর্যায়ে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তার অবস্থার অবনতি দেখে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। হবিগঞ্জ সদর হাসপাতালে  সামসুদ্দিন এর অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ৮ টায় তার মৃত্যু হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি কিশোর ও যুবকের আত্মহত্যার খবর নিশ্চিত করেন এবং থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা