kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

মেয়র জাহাঙ্গীর আলম বললেন

শিক্ষা বিস্তারে বাউবি প্রদীপ হিসেবে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২১ অক্টোবর, ২০১৯ ১৬:০৮ | পড়া যাবে ১ মিনিটে



শিক্ষা বিস্তারে বাউবি প্রদীপ হিসেবে কাজ করছে

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেছেন, একজন মানুষের শিক্ষা লাভের কোনো বয়স নেই উন্মুক্ত বিশ্ববিদ্যালয় তা প্রমাণ করেছে। এ বিশ্ববিদ্যালয়টি সকল বয়সের মানুষের শিক্ষা লাভের জন্য সুবর্ণ সুযোগ সৃষ্টি করে দিয়েছে। শিক্ষা প্রদানের ক্ষেত্রে প্রদীপ হিসেবে কাজ করছে বিশ্ববিদ্যালয়টি। এটা অবশ্যই বিশ্ববিদ্যালয় এবং আমাদের দেশের জন্য গৌরবের বিষয়।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ২৭তম বার্ষিকী উপলক্ষে আজ সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণিল সাজে সজ্জিত এক বিশাল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস অভ্যন্তরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর আয়োজন করা হয় কেক কাটার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাযার্চ প্রফেসর ড. এম এ মাননান। আরো বক্তব্য রাখেন প্রো-উপাচার্য অধ্যাপক ড. খন্দকার মোকাদ্দেস হোসেন, ট্রেজারার অধ্যাপক ড. আসফাক হোসেন, রেজিস্টার ড. মো. শফিকুল আলম, পরিচালক তথ্য ও জনসংযোগ (পিআরএল) আবুল কাশেম শিখদার প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা