kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

চৌগাছায় সাপের কামড়ে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছায় সাপের কামড়ে প্রাণ গেল মাদরাসাছাত্রীর

যশোরের চৌগাছার পৌর সদরের নিরিবিলি পাড়ায় সাপের কামড়ে তন্বি খাতুন (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গোটা মহল্লাজুড়ে চলছে শোক।

নিরিবিলি পাড়ার বাসিন্দারা জানান, যশোর চান্দুটিয়া গ্রামের তবিবর রহমানের মেয়ে তন্বি খাতুন তার মায়ের সাথে মামা বাড়িতে থাকত। মা মানসিক রোগে আক্রান্ত। মামা বাড়িতে মায়ের কাছে থেকে সে লেখাপড়া করত। চৌগাছা আলিম মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। রবিবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে নানির সাথে খাটের ওপর ঘুমিয়ে পড়ে। 

মামা আওয়াল হোসেন জানান, মা, বোন ও ভাগ্নি আলাদা রুমে বসবাস করে। রাত ১২টার দিকে কান্নার শব্দে আমি ঘুম থেকে উঠে পড়ি। গিয়ে দেখি ভাগ্নির পায়ে আঙুলে কোনোকিছুতে কামড় দিয়েছে। প্রথমে আমরা ভেবেছি চেলা বা কোনো কীটপতঙ্গ কামড়াতে পারে। পরবর্তীতে জ্বালা-যন্ত্রণা বেশি হলে তন্বি জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় দ্রুত আমরা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল থেকে নিশ্চিত করা হয়েছে। বাম পায়ের আঙুলে আধাইঞ্চি ব্যবধানে সাপের কামড়ের দাগ লক্ষ করা গেছে। 

এদিকে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, বাড়ির চারপাশে বনজঙ্গলে ভরা। কিছুদিন আগে কিছুটা পরিষ্কার করা হয়। এ ছাড়া পরিত্যক্ত ইটের স্তূপও রয়েছে। বসবাসের স্থানটি প্রাচীর দিয়ে ঘেরা। সেখানে সাপের আবাসস্থল থাকতে পারে। যা সার্বিক পরিবেশ দেখে সহজেই অনুমেয়।

মন্তব্য



সাতদিনের সেরা