kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

সিঙ্গাইর উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ০১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইর উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা

সভাপতি তমিজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপিত আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও এস এম আলমগীর হোসেনকে ১নং যুগ্ম সম্পাদক করে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার (২০ অক্টোরর) সন্ধ্যায় জেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক রাজা ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি নাসির উদ্দিন, নুরুল ইসলাম, সাইফুল ইসলাম ও হানিফ মিয়া, দেওয়ান শরিফুজ্জামান সৈকত ও কহিনুর ইসলাম, যুগ্ম-সম্পাদক মো. মনির হোসেন ও কাজী ফরিদ উদ্দিন পলক, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, কামাল পারভেজ, আব্দুল হালিম, হায়দার আলী খান ও আব্দুল মান্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাজমুল করিম, দপ্তর সম্পাদক দীপক সাহা, অর্থ সম্পাদক মো. রুহুল আমীন, শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ত্রাণ সম্পাদক আলমাসুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক রেদোয়ান আহমেদ রাজু, সাংস্কৃতিক সম্পাদক মো. আমজাদ হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আমিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শেখ মহিদুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. মনির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সালেহা জাহান, উপ-প্রচার সম্পাদক মো. সিরাজুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম, উপ-মহিলা বিষয়ক সম্পাদক শেফালি সরকার। এছাড়া কমিটিতে ৯ জনকে সহ-সম্পাক ও  আরো ২৯ জনকে সদস্য মনোনীত করা হয়েছে।

নবগঠিত উপজেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াছ হোসেন লিটনসহ উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

উল্লেখ্য, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল। ওই কমিটির যুগ্ম-সম্পাদক সেন্টু শাহীন, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম ও সদস্য খালিদ রেজাকে নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা