kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

বিপুল ইয়াবা নিয়ে ধরা ৪ মা-মেয়ে, এক ভারতীয় নাগরিক

অনলাইন ডেস্ক   

২০ অক্টোবর, ২০১৯ ২১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বিপুল ইয়াবা নিয়ে ধরা ৪ মা-মেয়ে, এক ভারতীয় নাগরিক

চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদে অভিযান পরিচালনা করে বিপুলপরিমাণ ইয়াবাসহ ৫ নারী মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর একটি আভিযানিক দল। এদের মধ্যে একজন ভারতীয় নাগরিক আছে। তাদের কাছ থেকে ১৭৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব ৭, অপরাধ প্রতিরোধ কম্পানি ৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ কালের কণ্ঠকে বলেন, এরা একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্র। এর আগেও এরা বিভিন্ন কৌশলে কক্সবাজার থেকে ঢাকায় মাদক পাচার করে নিয়ে গেছে। এবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এদের মধ্যে চারজন সম্পর্কে মা-মেয়ে ও একজন ভারতীয় নাগরিক আছে।

আটককৃতরা হলেন ভারতীয় নাগরিক কোমল কর (২৮), নাইমা (২৮) ও তার মা রোজিনা বেগম (৫২) এবং সুমাইয়া ইসলাম (২১) ও তার মা শাহনাজ বেগম (৫০)। এদের কাছ থেকে বিপুলপরিমাণ ইয়াবা, একটি ভারতীয় পাসপোর্ট, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এএসপি তারেক আজিজ আরো জানান, চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ এলাকায় তাদের বহনকারী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়। মাদকগুলো কোমল ও নাইমার ভ্যানিটি ব্যাগে ছিল। এরা এই ইয়াবাগুলো বিভিন্ন উপায়ে ঢাকা নিয়ে গিয়ে বিক্রি করে। এমনকি এরা এই মাদক ভারতেও পাচার করে। মিয়ানমার থেকে ভারতে পাচারের একটি নিরাপদ রুট হিসেবে তারা বাংলাদেশকে ব্যবহার করে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এই জ্যেষ্ঠ কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা