kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ডাকাতি মামলায় গ্রেপ্তার ভারপ্রাপ্ত চেয়ারম্যান

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ২১:২২ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতি মামলায় গ্রেপ্তার ভারপ্রাপ্ত চেয়ারম্যান

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দুটি ডাকাতিসহ তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে পুলিশ জানিয়েছে। রবিবার দুপুরে বারদী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, বারদী ইউপির মান্দারপাড়া গ্রামের মৃত আদু বেপারীর ছেলে হাবিবুর রহমান হাবু। একাধিক ডাকাতি মামলার আসামি হাবু বর্তমানে বারদী ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার। বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক সম্প্রতি চিকিৎসার জন্য ভারতে গিয়েছেন। তিনি ভারপ্রাপ্ত চেয়াম্যান হিসেবে দায়িত্ব দিয়ে গেছেন হাবুকে। এর আগে ইউপি চেয়ারম্যান প্রভাব খাটিয়ে হাবুকে গ্রেপ্তারের বাইরে রেখেছিলেন বলে অভিযোগ আছে। এজন্য জহিরুল চেয়ারম্যানের অনুপস্থিতি কাজে লাগিয়ে পুলিশ হাবুকে গ্রেপ্তার করেছে। হাবু ডাকাতের গ্রেপ্তারের খবরে এলাকার মানুষ রবিবার মিষ্টি বিতরন ও আনন্দ মিছিল করেন।

সোনারগাঁ থানার এসআই আমিনুল ইসলাম বলেন, 'হাবু মিয়ার বিরুদ্ধে দুটি ডাকাতি মামলাসহ তিনটি মামলায় ওয়ারেন্ট আছে। হাবু দীর্ঘদিন পলাতক থাকায় গ্রেপ্তার করা যায়নি। আদালতের জারিকৃত পরোয়ানা তামিল করতে তাকে বারদী বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।'
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ' গ্রেপ্তার করা আসামি হাবুকে সোমবার আদালতে পাঠানো হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা