kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

রায়পুরায় গাড়ির হর্ন বাজানো নিয়ে দ্বন্দ্বে আহত ৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় গাড়ির হর্ন বাজানো নিয়ে দ্বন্দ্বে আহত ৩

নরসিংদীর রায়পুরায় গাড়ির হর্ন বাজানোকে কেন্দ্র করে সিএনজি চালক মো. সালাউদ্দিন ও তার বোন রুমা আক্তারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে আমিরগঞ্জ ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহ-সভাপতি অহিদ মৃধা ও বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনির মৃধা বিরুদ্ধে।

সর্ম্পেকে তারা আপন চাচা-ভাতিজা। ওই সময় চালক সালাউদ্দিনকে বাঁচাতে গিয়ে চাপাতির আঘাতে আহত হন দুলাল মিয়া নামে এক পথচারী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদীর সদর হাসপাতালে নিয়ে যায়।

আজ রবিরার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনে পাশে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। আহত সালাউদ্দিন ও রুমা আমিরগঞ্জের হাসনাবাদ গ্রামের সাহাবুর মৃধার সন্তান। দুলাল একই ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মো. জয়নাল মিয়ার ছেলে।

আহত ভাই-বোনের ভাগিনা রায়হান জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে আমিরগঞ্জ স্টেশন সড়ক দিয়ে সিএনজি চালিয়ে যাচ্ছিলেন সালাউদ্দিন। ওই সময় সড়কে মাঝ বরাবর দাঁড়িয়েছিলেন আ.লীগের নেতা অহিদ মৃধা ও বিএনপির নেতা মনির মৃধা। ওই সময় চালক সালাউদ্দিন দুজনকে সড়ক থেকে সরাতে হর্ন দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন। ওই সময় সালাউদ্দিনকে বাঁচাতে এসে তাদের লোকজনের চাপাতির আঘাতে আহত হন পথচারী দুলাল। পরে অহিদ ও মনিরের লোকজন আমিরগঞ্জ ইউনিয়ন আ.লীগের অফিসে আহত সালাউদ্দিনের বড় বোন রুমাকে আটক করে মারধর করেন বলে জানায় তার স্বজনরা।

অভিযুক্ত আমিরগঞ্জ ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনির মৃধা বলেন, তাদের ওপর আনিত অভিযোগ পুরোপুরি মিথ্যা ও বানোয়াট। অভিযোগ করেন উল্টো তাদের চালানো হামলায় তিনি এবং তার লোকজন আহত হয়েছে।

আমিরগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানকে মুঠোফোনে একাধিক বার কল দিয়েও না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ঘটনায় রাত ৮টা পযর্ন্ত রায়পুরা থানায় স্বজনদের পক্ষে কেউ অভিযোগ দায়ের করেনি করে জানান রায়পুরা থানার সেকেন্ট অফিনার (এসআই) দেব দুলাল।

মন্তব্য



সাতদিনের সেরা