kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মা ইলিশ রক্ষায় চাঁদপুরে ব্যতিক্রমধর্মী নৌ শোভাযাত্রা

চাঁদপুর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ১৯:৩৪ | পড়া যাবে ১ মিনিটে



মা ইলিশ রক্ষায় চাঁদপুরে ব্যতিক্রমধর্মী নৌ শোভাযাত্রা

মা ইলিশ রক্ষায় চাঁদপুরে ব্যতিক্রমধর্মী নৌ শোভাযাত্রা বের হয়েছে। আজ রবিবার বিকেলে চাঁদপুরে হাইমচর উপজেলার মেঘনা নদীতে কয়েক হাজার মানুষ এই শোভাযাত্রায় অংশ নেন।

শোভাযাত্রাটি হাইমচরের তেলির মোড় থেকে শুরু হয়ে লক্ষ্মীপুর ও বরিশাল জেলার সীমান্তবর্তী মেঘনা নদী ঘুরে পরে হাইমচরে গিয়ে শেষ হয়। এতে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন অংশ নেন। শোভাযাত্রায় এলাকার স্কুল, কলেজের শিক্ষার্থী, এলাকাবাসী, জনপ্রতিনিধি এবং জেলেরা অংশ নেন।

শোভাযাত্রায় বাদ্যযন্ত্র নিয়ে মা ইলিশ রক্ষায় সচেতনতামূলক শ্লোগান এবং সংগীত পরিবেশন করেন, স্কুল কলেজের শিক্ষার্থীরা। এতে অংশগ্রহণকারীরা জানান, আগামী ৩০ অক্টোবর পর্যন্ত চলা মা ইলিশ রক্ষার এই কর্মসূচি সফল করতে সবার সহযোগিতা চাওয়া হয়।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাইমচর সকারি কলেজের অধ্যক্ষ মোনওয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন প্রধানিয়া, এম এ বাশার, হুমায়ুন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী প্রমূখ।

মন্তব্য



সাতদিনের সেরা