kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

মেঘনা সেতুর এপ্রোচ সড়ক মেরামত

দাউদকান্দিতে ৩৫ কিলোমিটার যানজট

দাউদকান্দি (কুমিল্ল) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ১৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে ৩৫ কিলোমিটার যানজট

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেঘনা সেতুর এপ্রোচ সড়ক মেরামতের ফলে ৩৫ কিলোমিটিার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। আজ রবিবার ভোর থেকে দাউদকান্দি উপজেলার জিংলাতলী থেকে গোমতি সেতু পার হয়ে গজারিয়া উপজেলার মেঘনা টোলপ্লাজা পর্যন্ত এ যানজট সৃষ্টি হয়। এর ফলে মহাসড়কের ঢাকাগামী রোগীবাহী অ্যাম্বুল্যান্স ও প্রবাসীগামী যাত্রীর গাাড়িসহ কয়েক হাজার যাত্রী দুর্ভোগের শিকার হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মেঘনা সেতুর চার লেনের সড়কের তিন লেন বন্ধ করে এক লেন দিয়ে যানবাহন চলাচল করায় এ যানজটের মূল কারণ। 

আরো জানা গেছে, চার লেনের দুই লেন চালু থাকলে গতকাল শনিবার রাত থেকে শুরু হওয়া এ যানজট কিছুটা স্বাভাবিক থাকে। কিন্তু আজ রবিবার ভোর থেকে তিন লেনই বন্ধ করে দেওয়ায় এক লেন দিয়ে ধীর গতিতে চলাচল করে যানবাহন। এতে ৩৫ কিলোমিটিার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এই যানজটের ফলে ঘন্টার পর ঘন্টা আটকে পড়ে রোগীবাহী ও প্রবাসগামী গাড়ি যাত্রীরা।

এ ব্যাপারে দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি মোঃ আবদুল্লাহ আল মামুন বলেন, মেঘনা সেতুর চার লেনের সড়ক তিন লেন বন্ধ করে এক লেন দিয়ে সেতুর ওপর দিয়ে গাড়ি চলাচল করায় এ যানজটের সৃষ্টি হয়েছে। মেঘনা সেতুর এপ্রোচ সড়ক দ্রুত মেরামত করা শেষ হলে যানবাহন স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। তবে এ যানজট স্বাভাবিক রাখতে দাউদকান্দি ও গজারিয়া হাইওয়ে পুলিশ চেষ্ঠা চালাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা