kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

এমপির সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৯ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



এমপির সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলন করেছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পরভীন সীমা। অধ্যক্ষ মহিব্বুর রহমান এমপির লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনীর হাত থেকে তার পরিবারের সদস্য ও তার জীবন নিরাপত্তার দাবিতে আজ রবিবার বেলা ১১টায় নিজ বাসভনে এ সংবাদ সম্মেলন করেন তিনি ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার মহিলা ভাইস উল্লেখ করেন, সংসদ সদস্য মহিব্বুর রহমান উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকার বিপক্ষে আনারস প্রতীকের প্রার্থীর জন্য কাজ করেছেন। একই সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে প্রচারণাও চালিয়েছিলেন। তারপরও আমি সর্বাধিক ভোটে নির্বাচিত হই। এরপর থেকেই এমপি আমাকে প্রতিনিয়ত সামাজিকভাবে হেয় করার চেস্টা করেন। তারই ধারাবাহিকতায় গত ১৭ সেপ্টেম্বর সকালে মোজাহার উদ্দিন সরকারি কলেজে এমপির সংবর্ধনা এবং বিকেলে ধানখালী ইউনিয়নের দলীয় অনুষ্ঠানে যোগ দেওয়ায় এমপির লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা আমাকে ফোনে এবং প্রত্যক্ষভাবে হুমকি প্রদান করে। একই ভাবে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে এমপির পত্মী আমাকে লাঞ্চিত করেন। এমপির লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনীর সদস্য কর্তৃত লাঞ্চিত ও হুমকি প্রদান করায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন তিনি। 

এ সময় ভাইস চেয়ারম্যান শাহিনা পরভীন আওয়ামী লীগের পরিবারের সদস্য হিসেবে রাজনৈতিক সহযোগিতা পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

তবে এ ব্যাপারে এমপি অধ্যক্ষ মুহিব্বুর রহমান জানান, তিনি ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন এবং তার জানা নেই। ভাইস চেয়ারম্যান উল্টো আশিক নামের এক ছাত্র নেতাকে ফোন দিয়ে ধমক দেয়। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় পাল্টাপাল্টি সাধারণ ডায়রি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা