kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

মাদক কারবারির রহস্যজনক মৃত্যু

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ১৩:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



মাদক কারবারির রহস্যজনক মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে রেজাউল করিম রাজু (৫০) নামে এক মাদক কারবারির লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ অক্টোবর রবিবার ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের দিগদারি গ্রামের ধানক্ষেতের পাশে পরিত্যক্ত স্থান থেকে এ লাশ উদ্ধার করে। মৃত রাজু আহমেদ পার্শ্ববর্তী গড়খোলা গ্রামের মৃত মোনায়েম সওদাগর ওরফে লিচু সওদাগরের ছেলে।  

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রেজাউল করিম রাজু দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক কারবার করে আসছে। এ ব্যাপারে তার নামে থানায় একাধিক মামলা হয়েছিল। সম্প্রতি সে কোর্টে হাজিরা দিয়ে বাড়ি আসে। এদিকে ওই এলাকার আরো কয়েকজন মাদক কারবারের সাথে জড়িত। এ নিয়ে পুলিশ মাঝে-মধ্যে ওই এলাকায় অভিযান চালিয়েছে। শনিবার দিবাগত রাতে সে পুলিশের ভয়ে ঘর থেকে বের হয়ে আত্মগোপনে যায়। ভোরে দিগদারি গ্রামের মোরাদুজ্জামানের বাড়িসংলগ্ন ধানক্ষেতের পাশে পরিত্যক্ত স্থানে রাজুর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার চোখ দিয়ে রক্ত বের হয়েছিল। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

মৃত রাজুর স্ত্রী নাছমিন বেগম বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ময়নাতদন্তের জন্যে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা