kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে প্রাণ দিলেন মা

বাগেরহাট প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৯ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে প্রাণ দিলেন মা

বাগেরহাটে এক মাদকাসক্ত ছেলে তার মাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। রবিবার সকাল ৮টার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় ওই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলেকে আটক করেছে। নিহত রাবেয়া মল্লিক (৬০) বাসাবাটি এলাকার শাহাজান মোল্লার স্ত্রী। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আটক ছেলে রাসেল মোল্লা ওরফে শুকুরকে (৩৬) বাগেরহাট মডেল থানায় রেখে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

নিহতের মেয়ে নাজমা বেগম জানান, তার ভাই রাসেল দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছে। তারা চিকিৎসা করেও ভাইকে সুস্থ করতে পারেনি। বিভিন্ন সময় তার ভাই মাদক কেনার টাকার জন্য মাকে বিরক্ত করত। দুই দিন আগে মোবাইল ফোনে ইংলিশ ছবি দেখার জন্য ভাই তার কাছে গিয়ে ছিল। খবর পেয়ে বাড়িতে এসে দেখে মাকে নৃশংস ভাবে হত্যা করে ফেলে রাখা হয়েছে। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, ছেলে রাসেলকে নিয়ে মা রাবেয়া মল্লিক বাসাবাটি তার বাবার বাড়িতে থাকতেন। রাসেল সকালে তার মায়ের কাছে একটি মোবাইল ফোন চায়। মোবাইল ফোন না পেয়ে মাদকাসক্ত ছেলে রাসেল তার মাকে ছুরি মেরে হত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেলকে আটক করেছে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করে। আটক রাসেলকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরর প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা