kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধ, 'মাদক বিক্রেতা' নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ০৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে কথিত বন্দুকযুদ্ধ, 'মাদক বিক্রেতা' নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আজিজ (২৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মধ্যরাতে উপজেলার মেরিনড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়াসংলগ্ন নৌকাঘাট এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। 

নিহত আজিজ টেকনাফ সদর ইউনিয়নের ডেইল পাড়ার ছালেহ আহাম্মদের ছেলে। পুলিশের দাবি, তিনি মাদক বিক্রেতা ছিলেন।  ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক, সাত রাউন্ড কার্তুজ ও তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। এ ঘটনায় টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিশকাত ও কনস্টেবল রোমন দাশ গুলিবিদ্ধ হয়েছেন বলেও উল্লেখ করেছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্যমতে, শনিবার রাত ৯টার দিকে টেকনাফের চিহ্নিত ইয়াবা বিক্রেতা আজিজকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে মহেশখালীয়া পাড়ার নৌকাঘাট এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়া হয়।  এখানে পৌঁছালে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আজিজকে উদ্ধার করা হয়। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আজিজকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে মারা যান আজিজ।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুক, সাত রাউন্ড কার্তুজ এবং তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত সদস্যদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি। 

মন্তব্য



সাতদিনের সেরা