kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

দুই দিনব্যাপী ফিনিক্স হেলথ এক্সপো শুরু সোমবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৯ ০৪:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দুই দিনব্যাপী ফিনিক্স হেলথ এক্সপো শুরু সোমবার

দুই দিনব্যাপী ফিনিক্স হেলথ এক্সপো ২০১৯ শুরু হচ্ছে আগামীকাল সোমবার। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই এক্সপো অনুষ্ঠিত হবে বলে এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টায় জাতীয় প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ওভাল গ্রুপ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী সোমবার ও মঙ্গলবার দুই দিনব্যাপী এই মেলায় জনসাধারণের জন্য থাকছে বিনামূল্যে স্বাস্থ্যসেবার সুবিধা। বিশেষ করে চোখের ছানি অপারেশন, সাধারণ স্বাস্থ্যসেবা, ইসিজি, ব্লাড গ্রুপ টেস্ট ও ডায়াবেটিস টেস্ট এবং বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ। 

এছাড়া ইন্টার্ন ডাক্তারদের জন্য থাকছে বাংলাদেশের বিভিন্ন জাতীয় হাসপাতালের সিনিয়র প্রফেসরদের নিয়ে বিভিন্ন বিষয়ের ওপর ফি সেমিনার। আরো জানানো হয়, দেশের স্বাস্থ্য সেবায় অবদান রাখা বিশিষ্ট চিকিৎসক ও উদ্ভাবকদের জন্য থাকছে বিশেষ সম্মাননা পুরস্কার। এছাড়া মেলায় আগতদের জন্য ফ্রি প্রবেশ টিকিটের সঙ্গে র‌্যাফেল ড্র কুপনের মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার ব্যবস্থা রয়েছে। 

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অপথ্যালমোলজি বিভাগের চেয়ারম্যান ডা. মো. শরফুদ্দিন আহমেদ, দেশের প্রথম নারী কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও ওভাল গ্রুপের প্রধান নির্বাহী আরিফুল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা