kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

নওগাঁয় ২৫০ শয্যার হাসপাতাল তৈরি করা হয়েছে : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০১৯ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁয় ২৫০ শয্যার হাসপাতাল তৈরি করা হয়েছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুদার বলেছেন, নওগাঁর মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৫০ শয্যা হাপাতাল তৈরি করা হয়েছে। তবে এটিও পরিপূর্ণ নয়, আরো বেড বাড়ানো দরকার। পর্যাপ্ত ডাক্তারের দরকারও রয়েছে এবং আমাদের সেই পরিকল্পনাও আছে।

আজ শনিবার বেলা ১২ টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তিকৃত ডেঙ্গু ও অন্যান্যে রোগীদের দেখতে এবং হাসপাতালে সার্বিক বিষয় পরিদর্শনে গিয়ে সাংবাকিদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখানে শুধু মেডিক্যাল ডাক্তার দিয়ে নয় স্পেশালি ডাক্তার দিয়ে চিকিৎসা সেবা যেন উন্নত হয়। এখন কোনো ঔষুদের অভাব নেই এবং পরিবেশও ভালো রয়েছে এবং স্বাস্থ্য সেবা আরো উন্নত হবে। এখানকার যারা ডাক্তার রয়েছে তারা খুবই আন্তরিক তারা মনে-প্রাণে কাজ করছে। মানুষের সেবা দিয়ে যাচ্ছে।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নওগাঁর প্রতি লক্ষ্য রেখে একটি মেডিক্যাল কলেজ দিয়েছেন। এই কলেজ দেওয়া ফলে আমাদের এলাকার ছেলেরা মেয়েরা ডাক্তারি পড়ার জন্য উৎসাহিত হচ্ছে।

এ সময় নওগাঁ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল বারী, সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. মোক্তার হোসেন, হাসপাতালের আরএমও ডা. মুনির আলী আকন্দসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা