kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

ধূমপান ও মাদক বন্ধের অঙ্গীকার বদরগঞ্জ শুভসংঘের

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

১৯ অক্টোবর, ২০১৯ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ধূমপান ও মাদক বন্ধের অঙ্গীকার বদরগঞ্জ শুভসংঘের

উত্তর জনপদের রংপুরের বদরগঞ্জে শুভসংঘের কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার বিকেলে বদরগঞ্জ প্রেসক্লাব কার্যালয় চত্বরে আড্ডা, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে ওই কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক।

শুভসংঘের লক্ষ্য, উদ্দেশ্য এবং কর্মকাণ্ড সম্পর্কে আলোকপাত করেন কালের কণ্ঠের রংপুর ব্যুরোপ্রধান ও কেন্দ্রীয় শুভসংঘের সিনিয়র সহ সভাপতি স্বপন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের জেলা সভাপতি ইরা হক, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার রাব্বী, ফটো সাংবাদিক আদর রহমান।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় বাল্যবিয়ে প্রতিরোধ, মাদক, জুয়া থেকে বিরত থাকা সর্ম্পকে সচেতনা সৃষ্টি ও সমাজের নানা অসংগতি সম্পর্কে দিক নির্দেশনামূলক আলোচনা করা হয়। এতে সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি নাহিদুল ইসলাম পলাশ।

কালের কণ্ঠ শুভসংঘ বদরগঞ্জ শুভসংঘের নতুন কমিটিতে উপদেষ্টা রয়েছেন বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মু. মাজেদ আলী খান, হাসান তবিকুর চৌধুরী পলিন, আশরাফুল আলম, বিপ্লব কুণ্ডু ও সীমান্ত সাথী।

২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে আছেন সভাপতি নাহিদুল ইসলাম পলাশ, সহ-সভাপতি ইয়াছমিন বেগম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান বাবু, যুগ্ম সম্পাদক তীর্থ দত্ত, সাংগঠনিক সম্পাদক নাসিরুজ্জামান মিল্টন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যাম সুন্দর, কোষাধ্যক্ষ আদনান হুসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাখন রায়, সমাজ কল্যাণ সম্পাদক মারুফ কেইন, ক্রীড়া সম্পাদক হাবিবুল্লাহ মিসবা তুবা, নারী বিষয়ক সম্পাদক দিপান্বিতা রায় দোলা, কার্যকরী সদস্য আরমান মণ্ডল শাকীল, ময়দুল ইসলাম, নেওয়াজ শরীফ, ফিরোজ, তিথি রায়, শিখা রায়, বিপ্রতীপ চাকি দীপ, জান্নাতুল হাসান নিবিড়, শান্ত সাহা, তানজিদ আহমেদ প্রান্ত, মাহফুজা হক ও আব্দুল কুদ্দুস সরকার।

প্রধান অতিথি ডিউক চৌধুরী এমপি বলেন, কালের কণ্ঠ শুভসংঘের কর্মকাণ্ড দেশব্যাপী ব্যাপক সাড়া ফেলেছে। শুভ কাজে সবার পাশে থেকে ভালো কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। পরে তিনি নবগঠিত বদরগঞ্জ শুভসংঘের সদস্যদের ধূমপান ও মাদক বন্ধের অঙ্গীকার করান।

মন্তব্য



সাতদিনের সেরা