kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

শিবচরের ত্রাস পলাশ মাতব্বর আটক, অস্ত্র-গুলি উদ্ধার

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০১৯ ১২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



শিবচরের ত্রাস পলাশ মাতব্বর আটক, অস্ত্র-গুলি উদ্ধার

মাদারীপুর জেলার শিবচর থানাধীন বাগমারা এলাকা থেকে র‌্যাব ৮ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাতিসহ ৭টা মামলার এজাহারভুক্ত আসামি ও চরমপন্থী দল 'কালা বাহিনী'র সদস্য পলাশ মাতব্বর (৪৫) কে আটক করেছে। এ সময় তার কাছ থেকে ২টি পিস্তল, ৯ রাউন্ড গুলি, ৪টি ধারালো ছোরা ও ১৯৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক পলাশের পিতার নাম দাদন মাতব্বর। বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার বাঘমারায়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ৮, অপরাধ প্রতিরোধ বিশেষ কম্পানির (সিপিএসসি) প্রধান মেজর খান সজিবুল ইসলাম জানান, আটক পলাশ দীর্ঘদিন যাবৎ অপহরণ, খুন এবং ডাকাতি করে আসছে। সে মাদারীপুরের একজন তালিকাভুক্ত শীর্ষ অপরাধী। ২০১৩ সালে একজন নিরাপত্তারক্ষীকে খুন করে সে ভারতে পালিয়ে যায়। ২০১৯ সালের এপ্রিল মাসের মাঝামাঝি সে আবার দেশে ফেরে। দেশে ফিরেই সে আবার ত্রাসের রাজত্ব কায়েম করে। তার বিরুদ্ধে চাঞ্চল্যকর পাঁচটি মামলা রয়েছে। তিনি আরো জানান, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাত পৌনে ১০টার সময় একটি বিশেষ অভিযানে র‍্যাব তাকে গ্রেপ্তার করে।

মাদারীপুর জেলার শিবচর থানায় ডিএডি মো. আমজাদ হোসেন বাদী হয়ে এ ব্যাপারে একটি মামলা রুজু করেন। আসামি পলাশ মাতব্বর (৪৫) গ্রেপ্তার হওয়ায় এলাকার লোকজন সন্তোষ প্রকাশ করে। 

মন্তব্য



সাতদিনের সেরা