kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ডামুড্যায় দুই দিন পর ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৯ ১১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ডামুড্যায় দুই দিন পর ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চর ভয়রা এলাকার জয়ন্তী নদীতে বন্ধুর সাথে শাপলা ধুতে নেমে নিখোঁজ ইমরানের (৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইমরান ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চর ভয়রা ৪ নম্বর ওয়াডের্র আলমগীর বেপারীর ছোট ছেলে। আজ শুক্রবার সকাল ৮টার দিকে গোসাইরহাট উপজেলার বালুচরা এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও নিহতের পরিবার জানায়, গত বুধবার (১৬ অক্টোবর) বিকেল ৫টা নাগাদ জয়ন্তী নদীতে বন্ধু রিফাতের সাথে বাড়ির বিলে শাপলা তোলার জন্য যায় ইমরান। শাপলা তুলে নদীতে যায় ধোয়ার জন্য। কিন্তু নদীতে নামার পর শ্রোতে তাকে টেনে নিয়ে যায়। এসময় বন্ধুদের চিৎকারে এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস যায়।  আজ শুক্রবার সকালে পাশের গ্রাম বালুচরা নদী থেকে ইমরানের মরদেহ উদ্ধার করা হয়।

ডামুড্যা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু দাউদ জানান, বুধবার বিকেলে আমরা ঘটনা শোনার পর ঘটনাস্থলে যাই। আমাদের এখানে ডুবুরি দল নেই। বরিশাল থেকে বৃহস্পতিবার ডুবুরি দল এসে বিকেল পর্যন্ত খোঁজ চালিয়েও ইমরানকে পায়নি। শুক্রবার সকালে বালুচরা এলাকায় স্থানীয়রা লাশ ভাসতে দেখে উদ্ধার করে নিয়ে আসে।

মন্তব্য



সাতদিনের সেরা