kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

লক্ষ্মীপুরে ফরিদুন্নাহার লাইলী বললেন

অপরাধ না ছাড়লে ছাত্রলীগ ছাড়তে হবে

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৯ ০২:০২ | পড়া যাবে ২ মিনিটে



অপরাধ না ছাড়লে ছাত্রলীগ ছাড়তে হবে

কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী বলেছেন, অপরাধ না ছাড়লে ছাত্রলীগ ছাড়তে হবে। খুন-সন্ত্রাস-অপরাধ নয়, ছাত্রলীগের নেতাকর্মীদের মানবিক হতে হবে। টেন্ডারবাজি-চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের ছাত্রলীগে জায়গা হবে না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ফরিদুন্নাহার লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পাশাপাশি সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত নিয়েছেন। অপকর্মের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। বুয়েট ছাত্র আবরার ফাহাদের নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। এ ধরনের ঘটনা যেন আর কোথাও, কখনও যেন ঘটতে না পারে সেদিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। 

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিবের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজভীরুল হক অনু, আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন, রাসেল মাহমুদ মান্না, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম নুরুল আমিন, সাধারণ সম্পাদক এ কে এম নুরুল আমিন রাজু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা