kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

শুভসংঘের বার্ষিক সম্মেলনে বশেমুরকৃবি উপাচার্য

তরুণরাই পারে সুন্দর দেশ ও জাতি গড়তে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৮ অক্টোবর, ২০১৯ ০০:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



তরুণরাই পারে সুন্দর দেশ ও জাতি গড়তে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া বলেছেন, তরুণরাই পারে আগামীর স্বচ্ছ-সুন্দর একটি উন্নত বাংলাদেশ গড়তে। তাই তাদের প্রত্যেকের উচিত লেখাপড়ার পাশাপাশি ভালো ভালো কাজের সাথে নিজেদের নিয়োজিত রাখা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বেগম সুফিয়া কামাল মিলনায়তনে বশেমুরকৃ বিশ্ববিদ্যালয় শাখা শুভসংঘের বার্ষিক সম্মেলন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করে ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. মো. খোরশেদ ভুঁঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক মো. জাকারিয়া জামান।

জমকালো শুভ উদ্বোধনের পর আলোচনা সভা, রাফেল ড্র, নবীনবরণ, সেরা কাজের সার্টিফিকেট প্রদান, পুরস্কার বিতরণ ও শেষ আকর্ষণ হিসেবে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শুভসংঘের সভাপতি সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আল মামুন, দপ্তর সম্পাদক সোহেল রানা স্বপ্ন, কর্ম ও পরিকল্পনা সম্পাদক ইসতিয়াক আহমেদ জাহিন, সহ-নারী বিষয়ক সম্পাদক মুশফিকা সাজিয়া, সহ-দপ্তর সম্পাদক রবিন, গাজীপুর জেলা শাখা কমিটির সভাপতি মুসাফির ইমরান ও সাধারণ সম্পাদক ভাওয়াল আশরাফুল, বশেমুরকৃবি শাখা শুভসংঘের সভাপতি অসীম কুমার ও সাধারণ সম্পাদক শাকির, আইইউবিএটি শাখার সভাপতি এমদাদুল হক প্রমুখ।

‘শুভ কাজে সবার পাশে’ এই শ্লোগানকে সামনে নিয়ে বশেমুরকৃবি শাখা যাত্রা শুরু করে ২০১৭ সালে।

মন্তব্য



সাতদিনের সেরা