kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

কিশোরীর অভিযোগে গ্রেপ্তার 'সর্বনাশা প্রেমিক'

মাদারীপুর প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৯ ২৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরীর অভিযোগে গ্রেপ্তার 'সর্বনাশা প্রেমিক'

নবম শ্রেনীতে পড়া এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিল মাদারীপুরের ইব্রাহিম মিয়া রনি (২৩)। কৌশলে বিভিন্ন সময়ে সে কিশোরীর নানা ভঙ্গির ছবি সংগ্রহ করে। এরপর অশ্লীল ছবি দিয়ে ও কিশোরীর নাম ব্যবহার করে ফেইসবুকে ভুয়া আইডি খোলে। বখাটে রনি কিশোরীর নামে ম্যাসেঞ্জার গ্রুপ থেকে কুরুচিপূর্ণ ছবি ছড়িয়ে দিতে থাকে। সর্বনাশা এ প্রেমিকের বিরুদ্ধে অবশেষে অভিযোগ দাখিল করেছে স্কুল ছাত্রী। র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ টিম বুধবার রাতে গ্রেপ্তার করেছে ইব্রাহিম মিয়া রনিকে।

র‍্যাবের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, রনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মোবাইলে ভিকটিমের নাম ও ছবি সম্বলিত ভূয়া ফেইসবুক আইডি, ম্যাসেঞ্জার ও ইমুতে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার প্রমাণ পাওয়া গেছে।

সূত্র জানায়, শরিয়তপুর জেলার পালং থানার খায়েরচর এলাকার আ. রব তালুকদারের ছেলে ইব্রাহিম মিয়া রনি। সে তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর টেকেরহাট উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর সাথে। বর্তমানে নবম শ্রেণীতে পড়া ছাত্রীর সাথে রনির প্রতারণামূলক আচরন করার বিষয়টি ধরা পড়ে সম্প্রতি। তখন ভিকটিম নিজে বাদি হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। একই সাথে কিশোরীর অভিভাবকরা র‌্যাব কর্মকর্তাদের সহায়তা চান।

প্রাথমিক অনুসন্ধানশেষে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ টিম বুধবার রাতে মাদারীপুরে মহিষেরচর এলাকায় অভিযান চালায়। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ইব্রাহিম মিয়া রনিকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি জানিয়েছে তার অপকর্মের নানা তথ্য।

মন্তব্য



সাতদিনের সেরা