kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

খালের পানিতে ডুবে গেল দুই শিশু

শরীয়তপুর প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৯ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



খালের পানিতে ডুবে গেল দুই শিশু

খেলতে খেলতে খালের পানিতে ডুবে গেছে দুই শিশু। পরে তাদের লাশ উদ্ধার করেছেন স্বজনরা। জুবায়েদ (৫) ও রবিউল (৬) নামে এ দুই শিশুর মৃত্যু ঘটেছে বৃহস্পতিবার শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার উত্তর পেদাকান্দি গ্রামে ।

সূত্র জানায়,  বৃহস্পতিবার বেলা ২টার দিকে চরভাগা ইউনিয়নের উত্তর পেদাকান্দি গ্রামে দুই শিশু পানিতে ডুবে যায়। বাড়ির পাশেই প্রবাহমান খালের পানিতে ডুবে যাওয়া জুবায়েদ ও রবিউল সর্ম্পকে মামাতো ফুফাতো ভাই। স্থানীয় কৃষক রফিক বেপারীর ছেলে জুবায়ের। রবিউলের পিতার নাম ইসমাইল সরদার। তাদের মৃত্যুতে পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে।

সখিপুর থানার ওসি এনামুল হক জানান, দুই শিশু মাদ্রাসা থেকে ফিরে দুপুরে বাড়ির পাশে রাস্তার খেলছিল। এক পর্যায়ে তারা পাশের খালে পড়ে ডুবে যায়। স্বজনরা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। পরে খালের পানিতে তাদের ভাসতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে ভেদরগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

দুই শিশুর পরিবার এ মৃত্যুর ব্যাপারে সন্দেহ বা অভিযোগ না করায় পুলিশ ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ দাফনের অনুমতি দিয়েছে। এ ব্যাপারে অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা