kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

সরিষাবাড়ীতে কলেজছাত্রের আত্মহত্যা

জামালপুর প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৯ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে কলেজছাত্রের আত্মহত্যা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় কাজল মিয়া (১৭) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকালে তার নিজ কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পরিবারের স্বজনরা। কাজল উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী মধ্যপাড়ার দরিদ্র কৃষক আয়েব আলীর ছেলে। স্থানীয় অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, কাজল মিয়া গতকাল বুধবার রাতের খাবার শেষে তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে। আজ বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে তার মা বিনা বেগম তাকে অনেকবার ডাকেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা বাইরে থেকে ধাক্কা দিয়ে দরজা খুলেন। পরে ভেতরে গিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পান। এই ঘটনা তারা স্থানীয় তারাকান্দি তদন্ত কেন্দ্রে জানান। তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মাসুদ খালিদ পুলিশ ফোর্স নিয়ে ওই বাড়িতে গিয়ে কাজলের মরদেহের সুরতহাল করেন। কিন্তু পরিবারের কোনো অভিযোগ না থাকায় পুলিশ মরদেহ দাফনের অনুমতি দেন।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মাসুদ খালিদ বলেন, নিহতের সুরতহাল করার সময় ফাঁস দিয়ে আত্মহত্যার আলামত পাওয়া গেছে। তবে পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না পাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা