kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

যুবলীগ নেতার আড্ডাখানা থেকে ফেনসিডিল উদ্ধার

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৯ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



যুবলীগ নেতার আড্ডাখানা থেকে ফেনসিডিল উদ্ধার

নওগাঁর মান্দায় যুবলীগ নেতা তারেক রহমানের আড্ডাখানা থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদে বুধবার গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের পুকুরপাড়ের ওই আড্ডাখানায় অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। 

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। যুবলীগ নেতা তারেক রহমান উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের মোবারক হোসেন মাস্টারের ছেলে। তিনি ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ একদল ফোর্স নিয়ে যুবলীগ নেতার ওই আড্ডাখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই আড্ডাখানাটি তালাবদ্ধ অবস্থায় ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যার পর থেকে যুবলীগ নেতার ওই আড্ডাখানা জমজমাট হয়ে উঠে। চলে গভীর রাত পর্যন্ত। দূর-দূরান্ত থেকে মোটরসাইকেল নিয়ে পরিচিত ও অপরিচিত লোকজন প্রতিদিন এ আড্ডায় অংশ নিতে দেখা যায়। মাদকসেবনের পাশাপাশি চলে জুয়ার আসর। বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতার এ আড্ডাখানাটি মাদক বিক্রির আখড়ায় পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তারা। 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বেশ কিছুদিন ধরে যুবলীগ নেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। 

ওসি আরও জানান, বুধবার রাতে মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে যুবলীগ নেতা তারেক রহমানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা