kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

সৌদিতে নিহত চার যুবকের লাশ আড়াইহাজারে

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৯ ১৩:২২ | পড়া যাবে ২ মিনিটে



সৌদিতে নিহত চার যুবকের লাশ আড়াইহাজারে

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত নারায়ণগঞ্জের ৪ যুবকের লাশ এসে পৌঁছেছে। বুধবার ১৬ অক্টোবর রাতে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামে ওই চারজনের লাশ এসে পৌঁছায়। গত ২৩ আগস্ট তারা মারা যান সৌদি আরবে। 

নিহতরা হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের সুরুজ মিয়া ও নূরে আলম ওরফে নূরা মিয়া, খালিয়ারচর গ্রামের উজ্জ্বল এবং উপজেলার খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল।

সৌদি আরবের মদিনায় আল ফাহাদ কম্পানিতে কাজ শেষে পিকআপ ভ্যানে করে বাসায় ফিরছিলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চার যুবক। পথে তাদের বহনকারী পিকআপের চাকা ফেটে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লেগে পিকআপ ভ্যানটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান। পরে তাদের মরদেহ মদিনায় কিং ফাহাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিল। দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার রাত ১০টায় তাদের লাশ পৌঁছায়।

অভিবাসী কর্মী উন্নয়ন প্রগ্রামের (ওকাপ) আড়াইহাজার শাখার ফিল্ড অফিসার আমিনুল হক জানান, সৌদি এয়ারলাইলান্সের একটি ফ্লাইটে করে সৌদি আরব থেকে আড়াইহাজার উপজেলার চার যুবকের লাশ দেশে পৌঁছায়। নিহতদের প্রত্যেক পরিবারকে লাশ দাফন কার্য সম্পন্ন করার জন্য ৪৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে। পরবর্তীতে ক্ষতিপূরণের জন্য ওকাপ কাজ করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা