kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৯ ১৯:১৮ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

সিরাজগঞ্জ সদর উপজেলার বাঐতারা ও উল্লাপাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একজন। আজ বুধবার সকালে এ পৃথক দুর্ঘটনার ঘটে।

দুর্ঘটনা দুটিতে নিহতরা হলেন বৃদ্ধ বাঐতারার গ্রামের শহিদ আলী (৬০) এবং রায়গঞ্জ উপজেলার ভ্রক্ষ্মগাছা গ্রামের রমজান আলীর স্ত্রী (৫০)। আহত হন রমজান আলী।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ সহিদ আলম জানান, বুধবার সকালে জেলা শহর থেকে একটি লোকাল বাস বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের নলকায় মোড় থেকে মহাসড়কে উঠার সময় সিরাজগঞ্জগামী ইট বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে পাশের একটি দোকান ও যাত্রীবাহী অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানে থাকা রমজান আলী আহত হয় এবং তার স্ত্রী মারা যায়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার ও আহত ব্যক্তিকেত সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পুলিশ যানবাহন দুটি আটক করলেও চালক-হেলপাররা পালিয়েছে। 

অপরদিকে বুধবার সকালে সদর উপজেলার সিরাজগঞ্জ-সয়দাবাদ সড়কের বাঐতারায় রাস্তার পার হবার সময় দ্রুতগামী মোটরসাইকেলচাপায় এলাকার বৃদ্ধ শহীদ মুন্সী নিহত হয়েছে। তার লাশ স্থানীয়রা উদ্ধার করে ও ঘাটক মোটরসাইকেলটি আটক করেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা