kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল বৃদ্ধ নারীর

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ২৩:২৮ | পড়া যাবে ২ মিনিটে



অভয়নগরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল বৃদ্ধ নারীর

প্রতীকী ছবি

যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে মমতাজ বেগম (৫৫) নামের এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নওয়াপাড়া রেলস্টেশন সংলগ্ন নূরবাগ রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত মমতাজ বেগম উপজেলার নওয়াপাড়া গ্রামে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আনুমানিক ২টার সময় ওই নারী নূরবাগ রেলগেট পার হচ্ছিলেন। এ সময় খুলনাগামী কমিউটার ট্রেনের নিচে পড়ে তার দুই উরু শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। রক্তাক্ত যখম অবস্থায় তিনি নিজের নাম মমতাজ বেগম এবং গ্রামের নাম নওয়াপাড়া বলেছিলেন। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলিমুর রাজিব জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাপাতালে পাঠানো হয়। তবে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। 

সন্ধ্যায় নওয়াপাড়া গ্রামে গিয়ে মৃত মমতাজ বেগমের স্বামী বা তার পরিবারের কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে  একটি ভাড়া বাসায় একা বসবাস করতেন বলে এলাকার কয়েকজন জানান।

এ ব্যাপারে নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসিন রেজা জানান, দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

মন্তব্য



সাতদিনের সেরা