kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

কাল ডাকবাংলো-টোক সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কাল ডাকবাংলো-টোক সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহের গফরগাঁও ও গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার মানুষের দীর্ঘদিনের প্রত্যাশিত বানার নদীর ওপর নির্মিত ৪০০ মিটার ডাকবাংলো-টোক সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুটি তিনি উদ্বোধন করবেন তিনি। ইতিমধ্যে সেতুর পাশে উদ্বোধনী ফলক স্থাপন সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিপি সেতুটি পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মুনসুর, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর উপস্থিত ছিলেন।

জানা যায়, উপজেলার দক্ষিণাঞ্চলের মানুষ বানার নদী পার হয়ে পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার ওপর দিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করতেন। যানবাহন পারাপারের জন্য ফেরি ব্যবহার করা হতো। এতে নদী পার হওয়ার জন্য বেশী সময় নষ্ট হতো। এ অবস্থায় প্রধানন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রকল্পের আওতায় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের প্রচেষ্টায় উপজেলার টাঙ্গাব ইউনিয়নে বানার নদীর ওপর ৪৯ কোটি টাকা ব্যয়ে ৪০০ মিটার ডাকবাংলো-টোক সেতু নির্মাণ করা হয়। সেতুটি নির্মিত হওয়ায় গফরগাঁও, হোসেনপুর, পাকুন্দিয়ার হাজারো মানুষের রাজধানী ঢাকায় যাতায়াত সহজতর হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রকল্পের আওতায় ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের প্রচেষ্টায় ডাকবাংলো-টোক সেতু নির্মাণ হওয়ায় গফরগাঁও, হোসেনপুর, পাকুন্দিয়ার মানুষের ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত খুবই সহজ হবে।

মন্তব্য



সাতদিনের সেরা