kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

লক্ষীপুরে ডেঙ্গুতে ব্যবসায়ীর মৃত্যু

লক্ষীপুর প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৯ ১৮:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষীপুরে ডেঙ্গুতে ব্যবসায়ীর মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দিপক মজুমদার (৪০) নামে লক্ষীপুরের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সূত্র জানায়, লক্ষীপুরে মান্দারী বাজার বড় মসজিদ সড়কে গত এক মাসে অর্ধশতাধিক ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। তাদেরই একজন দিপকের মৃত্যুতে শোকের পাশপাশি আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এডিস মশা নিধনসহ ডেঙ্গু সমস্যা সমাধানে ব্যবসায়ীরা বণিক সমিতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে কাছে আহবান জানিয়েছেন।

স্বজনরা জানান, দিপক সদর উপজেলার মান্দারী বাজারের জয়দুর্গা ফার্মেসির মালিক গোপাল মজুমদারের ছেলে। বাবার সঙ্গেই তিনি ওষুধ ব্যবসা করতেন। ১ অক্টোবর দিপক জ্বরে আক্রান্ত হন। এসময় তিনি নিজেই দোকান থেকে ওষুধ সেবন করেন। কিন্তু তাতে জ্বর নিয়ন্ত্রনে না আসায় পাঁচদিন পর নোয়াখালীর প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক ঢাকায় নিতে পরামর্শ দেন। রক্তের প্লাটিলেট বিপদজনক মাত্রায় কমে যাওয়ায় তার শারীরিক অবস্থা নাজুক হয়ে পড়ে।  ঢাকায় গ্রীণ লাইফ হাসপাতালে তাকে আইসিইউতে রাখা হয়। সেখানে মঙ্গলবার সকালে তিনি মারা যান।

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু বলেন, 'গত একমাসে অর্ধ-শতাধিক ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার খবর পেয়েছি। যা সকলকে চিন্তিত করে তুলেছে।'

মন্তব্য



সাতদিনের সেরা